Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

১৩ ঘণ্টা পর জীবিত উদ্ধার হওয়া সুমন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক
আপডেট সময় : Friday, July 3, 2020
মনিংবার্ড ও ময়ূর-২ লঞ্চ দুর্ঘটনায় ১৩ ঘণ্টা পর জীবিত উদ্ধার হওয়া সুমন বেপারীর শারীরিক অবস্থা অবনতি

1

বুড়িগঙ্গা নদীতে মুন্সীগঞ্জ থেকে ছেড়ে আসা মনিংবার্ড ও ময়ূর-২ লঞ্চ দুর্ঘটনায় ১৩ ঘণ্টা পর জীবিত উদ্ধার হওয়া সুমন বেপারীর শারীরিক অবস্থা অবনতি হলে আবারও তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় আবারো তাকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে পারিবারিক সূত্র নিশ্চিত হওয়া গেছে।

এর আগে ৩০ জুন মঙ্গলবার রাতে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আবদুল্লাহপুর গ্রামের বাড়িতে ফেরার পর হতে উৎসুক জনতার ভিড় জমে যায় তার বাড়িতে। এরপর হতে হাজারো মানুষের হাজারো প্রশ্নের জবাব দিতে দিতে অস্বস্তিতে ভোগতে থাকেন সুমন।
বুধবার দুপুর হতে আবারো অসুস্থ হয়ে পড়েন তিনি। সুমনের মাথায় প্রচন্ড ব্যথা করছে বলে তার বড় ভাইয়ের ছেলে আরাফাত রায়হান সাকিব জানান। সাকিব জানান, লঞ্চ ডুবির দিন যখন আমরা চাচ্চুকে খুঁজে পাচ্ছিলাম না তখন আমরা ধরে নিয়েছলাম সে নিশ্চিত মারা গেছে।

আমার পরিবারের লোকজন আমাদের বাড়িতে দাদার কবরের পাশে চাচ্চুকে কবর দেওয়ার কথা বলছিলো। কিন্তু চাচ্চুকে জীবিত উদ্ধার টিভিতে দেখে আমরা চাচ্চুর খোজেঁ হাসপাতালে গেলে প্রথমে চাচ্চু আমাদের দেখেই বেড হতে উঠে বসে আমাদের সাথে কথা বলতে এগিয়ে আসে। তখন চাচ্চুর চোখে মুখে ছিলো হাসির ঝিলিক।
কিন্তু কিঝুক্ষন পরেই শুরু হয় মিডিয়ার লোকজনের অনাগোনা।

আমরা তাদের কথা বলতে নিষেধ করলে তারা বলে একজনকে দিলেন কথা বলতে আমাদের দিবেননা কেন? কথা বলতে বলতে অনেক হাপিয়ে পরেন চাচ্চু। পরে আমরা তাকে আমাদের গ্রামের বাড়িতে নিয়ে আসি। সেখানে মিডিয়ার পাশাপাশি এলাকার লোকেরা হাজারো প্রশ্ন কেমনে বাচঁলো চাচু। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন মানুষের নানান সমালোচনাতো আছেই।


এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares