Logo
ব্রেকিং নিউজ :
Wellcome to our website...

সংবাদকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিচ্ছেন – মৃনাল কান্তি দাস

বর্ষন মোহাম্মদ 120 বার
আপডেট সময় : Monday, May 4, 2020

5

মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি এক বিবৃতিতে বলেছেন, ঈদের আগে গণমাধ্যমের কর্মরত সংবাদকর্মী, গার্মেন্টস শ্রমিকসহ সকল শ্রমজীবী মানুষের বেতন-বোসান নিশ্চিত করতে হবে। শিল্পপতিদের সম্পদের উৎস শ্রমজীবী মানুষের পরিশ্রমের ন্যায্য মজুরি এবং সংকটকালীন সময়ে তাদের পাপ্য পরিশোধ করা মালিকপক্ষের মানবিক দায়িত্ব। 

বিবৃতিতে অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস আন্তর্জাতিক মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে মুন্সীগঞ্জসহ গণমাধ্যমে কর্মরত বিশে^র সকল গণমাধ্যমকর্মীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, করোনা ভাইরাসের এই সংকটময় মুহূর্তে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সংবাদকর্মীরা বিশে^র সকল তথ্য-উপাত্ত ও সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে মানুষকে অবহিত করছেনÑ এজন্য সংবাদকর্মীদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ।  

তিনি বলেন, বৈশি^ক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে গণমাধ্যম কর্মীরা অসামান্য অবদান রাখতে সক্ষম হয়েছে। ব্যক্তিগত স্বাস্থ্য বিধি মেনে চলা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য মানুষের মধ্যে ব্যাপক সচেতনা সৃষ্টিতে গণমাধ্যমের অবদান সব চেয়ে বেশি। গণমাধ্যমের কল্যাণে আমরা প্রতি মুহূর্তে ঘটে যাওয়া খবরা-খবর পাচ্ছি। চলমান সমাজের প্রকৃত চিত্র দেখতে পারি। জেনে-বুঝে তথ্য ও সুন্দরের পক্ষ অবলম্বন করতে পারি। সঠিক সিন্ধান্ত গ্রহণ করতে পারছি। 

তিনি বলেন, করোনা সংকটে সমগ্র পৃথিবীতে অর্থনৈতিক মন্দা দেখা দিতে পারে। সেজন্য ভয়াবহ এই মানবিক সংকটে কৃষিতে উৎপাদন বৃদ্ধির কোনো বিকল্প নেই। কোথাও যেন জমি পরিত্যক্ত না থাকে। বাড়ির আঙ্গিনায় ও আশ-পাশের পতিত জমিতে সবজী চাষ করুন। খাদ্য শস্য উৎপাদন বৃদ্ধি করে খাদ্যভাব সৃষ্টির আশঙ্কা থেকে সমাজকে রক্ষা করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
0Shares
0Shares